পেইড সফটওয়ার এন্টিভাইরাস ভিপিএন সম্পূর্ন ফ্রি

কি অবস্থা সবার? সবাই ভালোই আছেন? আজকে শুরু করে দিলাম আপনাদের জন্য বিভিন্ন অফারের সমগ্র বা বলতে পারেন অফারের ঝুড়ি। আজকে আপনাদেরকে একটা ট্রিক্স এবং পদ্ধতি দেখাবো যেটা দ্বারা আপনারা অনেক কিছুই ফ্রি তে নিতে পারবেন। বিশেষ করে এন্টিভাইরাস এবং ভিপিএন টা অনেক বেশি গুরুত্বপূর্ন। কারন এগুলো ফ্রি তে পাওয়া যায় না। 

আজকে আপনাদেরকে বিভিন্ন কম্পানির ফ্রিতে যেসকল প্রমোশন অফারে কম্পানি গুলো তাদের প্রডাক্ট ফ্রি দেয় সেটাই তুলে ধরবো। আমরা প্রাই ই দেখি অনলাইনে বিভিন্ন ফেসবুক গ্রুপ এবং দারাজে বা অন্যন্য সাইটে বিভিন্ন ভিপিএন এবং একাউন্ট সেল করে। এর মধ্যে অনেকে এন্টিভাইরাসও সেল করে। আসলে এগুলো ফ্রিতে নেওয়া বিভিন্ন অফার। এবং তারা অফার গুলোতে একাউন্ট করে রাখে এবং পরে সেগুলো বিভিন্ন কাষ্টমারের কাছে বিক্রি করে দেয়। 

মানুষ তাদের ফাদে পা দিয়ে এসকল ফ্রি জিনিস টাকা দিয়ে কিনে নেন। প্রাই দেখবেন ফেসবুকে গ্রুপে অনেকে লিখে nordvpn premium account অথবা NordVPN Premium APK লিখে পোষ্ট দিচ্ছে। আসলে এগুলো তারা ফ্রিতে পেয়ে থাকে এবং ফেসবুকে সেল করে । কারন তাদের কাজই সারাদিন এগুলো করা। 

আজকে আমি আপনাদেরকে একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যেই সাইটে আপনার সব কম্পানির অফার গুলেঅ এক সাথে পাবেন। সেখানে বিভিন্ন ফ্রি অফারও পাবেন , ফ্রি অফার গুলোর মধ্যে অন্যতম হচ্ছে AVG AntiVirus 2020, Google Earth Pro, McAfee Internet Security, HitFilm Express, Norton Security, Ashampoo Snap 10, Corel AfterShot 3, Google Nik Collection, RenderMan, Microsoft OneNote, Ashampoo UnInstaller, WINner Tweak 3 Pro, Dashlane Premium, Nektra SpyStudio, Ad-Aware Web Companion PRO, Webroot SecureAnywhere 2019, Vopt Software, 42 Windows 10 shortcuts and hotkeys, Riffstation Pro, Microsoft Hyperlapse Pro, Kaspersky Security Cloud 2021, Ashampoo Privacy Protector এছাড়াও আরো বহু সফটওয়ার আছে যেগুলো ফ্রি। এবং কম্পানি তাদের প্রচারনা চালানোর জন্য Open Source এর মাধ্যমে ফ্রিতে তাদের সার্ভিস গুলো দিচ্ছে। 

আপনি ইচ্ছা করলেই এর মধ্য এন্টিভাইরাস ভিপিএন সহ বিভিন্ন অফার নিতে পারেন। ভিপিএন গুলো সবসময় এভাইলেবল থাকে না। যেমন কয়েকদিন আগে একটি ভিপিএন এর অফার দিয়েছিলো , ভিপিএন টির নাম হলো vpnunlimitedapp এটা KeepSolid VPN Unlimite কম্পানির ভিপিএন। তারা ২৫ ডিসেম্বরে ৩ মাসের একাউন্ট ফ্রিতে দিচ্ছিলো। এখনো আছে কিনা জানা নাই। কিন্তু আমি যে সাইটের লিংক দিবো সেটাতে প্রতিদিন একবার করে চেক করবেন যে সাইটে নতুন কোনো অফার আসছে কিনা। যদি নতুন অফার এসে থাকে তাহলে আপনারা সাথে সাথে একটা একাউন্ট করে নিয়ে রাখবেন। অনেকে ভিপিএন এর ১বছরের একাউন্ট যখন ফ্রি অফার দেয় তখন সেটা ১০০-২০০০ করে রাখে পরে সেটা বিক্রি করে দেয়। সাইটি বুকমার্ক করে রাখতে পারেন। এতে করে আপনারা অনেক লাভবান হবেন। 

আপনাদেরকে এগুলো কিভাবে নিতে হয় সেটা নি য়আজকে আলোচনা করবো ভিডিও তে। কারন আসলে অনেকে লিখে দিলে বুঝতে পারে না। তাদের জন্য ভিডি দিতে হয় যেন তারা সহজে বুঝে টেকনিক গুলো এপ্লাই করতে পারে। ভিডিও লিংক টি নিচে দিয়ে দিচ্ছি। তার আগে একটি কথা আপনারা কি সবাই Imon Information ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করেছেন? এই চ্যানেলে কিন্তু দ্বারুন দ্বারুন ভিডিও আছে যেগুলো অনেক প্রয়োজনীয়। এখনি সাবক্রাইব করে নটিফিকেশন বাটন টি চালু করে রাখুন । তাহলে নতুন ভিডি আসলেই আপনি সেটা সহজে পেয়ে যাবেন। 

এছাড়া প্রতিদিন নতুন নতুন টিপস এন্ড ট্রিক্সপেতে ইমন ইনফরমেশন ওয়েবসাইটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখুন । 

এবং করোনা মহামারি থেকে নিজেকে বাচাতে সকল ধরনের নিরাপত্তা ব্যঅবস্থা মেনে চলুন। মাষ্ক ব্যাবহার করুন। আপনার সচেতনতা সবাইকে সুস্থ রাখতে পারে। 

নিচে যে ভিডিও লিংক টি দিবো সেটা A-Z সম্পূর্ন দেখবেন। যদি কেউ টেনে টেনে দেখেন তাহলে অনেকেই বুঝতে পারবেন না। এবং অফারগুলো Grab নাও করতে পারেন। তাই ভিডিও টি সম্পর্ন দেখার অনুরোধ রইলো। 

ভিডিও লিংক: https://www.youtube.com/watch?v=i6-f7k0R3XQ




Post a Comment

0 Comments