প্রিমিয়াম ইন্টারনেট সিকিউরিটি এন্টিভাইরাস সম্পুর্ণ ফ্রি [Special Offer]

আজ আপনাদেরকে ২ টি এন্টিভাইরাস ফ্রিতে দিবো। তা আবার অফিসিয়াল অফার লাইসেন্স সহ। জ্বি। যারা কম্পিউটার ব্যাবহার করেন তাদের সবারই এন্টিভাইরাস প্রয়োজন হয়। কারন কম্পিউটারকে সুরক্ষিত রাখতেএন্টিভাইরাস প্রয়োজন কম্পিউটারে অবশ্যই এটা থাকা প্রয়োজন। যাই হোক আজকে আপনাদেরকে ২ টা ইন্টারনেট সিকিউরিটি এন্টিভাইরাস ফ্রিতে দিবো। আশা করি আপনার ধৈয্যধরে সম্পূর্ন পোষ্ট টি দেখবেন। 

এখন সবাই জানেন বাজারে এন্টিভাইরাস/ ইন্টারনেট সিকিউরিটির যে পরিমান দাম তাতে আমাদের পক্ষে অনেকেরই এন্টিভাইরাস কেনা সম্ভব নয়। কারন এক একটি কম্পানির এন্টিভাইরাস ৫০০-১০ হাজার টাকা পর্যণ্ত হয়ে থাকে। আমরা সবাই স্টুডেন্ট। ফলে আমাদের পক্ষে এত টাকা দিয়ে এন্টিভাইরাস কেনা সম্ভব নয়। সেজন্য তারা এই অফারটাকে কাজে লাগাতে পারেন। 

তবে আগেই বলে রাখছি এটা কিন্তু ফ্রি এন্টিভাইরাস নয়। এটা পেইড এন্টিভাইরাস যার দাম আছে। অতএব কেই ফ্রি বলিয়া হ্যালাফেলা করবেন না। আজকে আপনাদের সাথে ২টা এন্টিভাইরাস এর সাথে পরিচিত করিয়ে দিবো। 

1: AVG Internet Security 2020

2: McAfee Internet Security

যাই হোক ২টাই খুব প্রিমিয়াম সিকিউরিটি। AVG এর বাংলাদেশি ডিষ্টিবিউটর না থাকলেও বিদেশে এই এন্টিভাইরাস টির অনেক পরিচিতি রয়েছে। যারা এই এন্টিভাইরাস সম্পর্কে জানেন না। তারা ্ন্টিারনেট থেকে এনই এন্টিভাইরাস সম্পের্কে জেনে নিতে পারেন। 

আর McAfeeসম্পর্কে ত অনেকেই জানেন। এটা নিয়ে আর কি বলবো। বিশ্ব বিখ্যাত এন্টিভাইরাস গুলোর মধ্যে অন্যতম একটি ব্যান্ড। যেটাতে কমপ্রোমাইজের কোনো অপশন নাই। এটা বহুল ব্যাবহৃত এন্টিভাইরাস গুলোর মধ্যে অন্যতম। 

অনেকেই বলেন যে উইন্ডোস ১০ এ এক্সট্রা এন্টিভারাস লাগে না। এটা সম্পূর্ন ভুল কথা। ডিফেন্ডার কখনোই সর্বচ্চ সুরক্ষা দিতে পারে না। তারা শুধু তাতে উইন্ডোস কে সুরক্ষিত করে। ইন্টারনেট থ্রেড থেকে আপপনার পিসিকে সুরক্ষিত রাখতে অবশ্যই আপনাকে এক্সট্রা এন্টিভাইরাস ব্যাবহার করতে হবে। 

তবে আজকে পোষ্টে চিন্তার কিছু নাই। আমি আপনাদের জন্য আজকে অফিসিয়াল অফার  এবং নিজস্ব লাইসেন্স সহ ফ্রিতে ২ টি এন্টিভাইরাস এর কভর দিবো। ম্যাকাফিতে আপনারা পাবেন ৬ মাসের নিজস্ব লাইসেন্স। আর AVG তে পাবেন ১বছরের ফুল পেইড ফ্রি লাইসেন্স। 

তবে আমি আপনাদেরকে সাজেষ্ট করবে ম্যাকাফি ব্যাবহারের জন্য। বাংলাদেশের প্ররিপ্রেক্সিতে মানুষ AVG কে তেমন একটা চিনে না। কিন্তু ম্যানুষ ম্যাকাফিকে ঠিকই চিনে। এছাড়া আমি ব্যাক্তিগত ভাবে ম্যাকাফি বেশি ব্যাবহার করি। যদিও এর লাইসেন্স ৬ মাসের। তাছাড়া ৬ মাস পর উইন্ডোস সেটাপ দেই। তখন নতুন একাউন্ট করে আবার ৬ মাসের ম্যাকাফি ফ্রিতে নিয়ে রাখি। তাই আমার এন্টিভাইরাসের পিছনে কোনো টাকাই লাগে না। 

অতএব এবার ত বুঝে গেলেন আসল টেকনিক। যতবার উইন্ডোস সেটাপ দিতবেন ততবার ফ্রিতে একাউন্ট করবেন এবং ৬ মাসের লাইসেন্স ফ্রিতে পাবেন। 

যাই হোক এতক্ষন ত কথা বলে গেলাম। এখন আসবো আসল কাজের কথায়। ফ্রি ত পাবেন কিন্তু সেটা কিভাবে পাবেন নিবেন। সেটাই ত দেখানো হয় নি। অনেকেই পড়তে ঝামেলা মনে করেন। তাদের জন্য আমি ভিডিও তৈরি করেছি। আশাকরি আপনারা ভিডিও দেখে বুঝে নিবেন কিভাবে কি টেকনিকে  ফ্রিতে লাইসেন্স নেওয়া যায়।

যাইহোক এতক্ষন অনেক বকবক করলাম। এখন ভিডি লিংক টি দিয়ে দিলাম: https://www.youtube.com/watch?v=dYlrZKqlSro




Post a Comment

0 Comments