বাংলালিংক সিমে ২৫ মেগাবাইট প্রতিদিন সম্পুর্ন ফ্রি


আজকে আপনাদেরকে ফ্রিতে ইন্টারনেট ব্যাবহারের একটা ট্রিক্স নিয়ে এসেছি। আজকের পদ্ধতিতে আমি আপনাদের দেখাবো ফ্রিতে প্রতিদিন ২৫ মেগাবাইট করে ফ্রি পাবেন। তাছাড়া এটাটাকে কিভাবে ব্যাবহার করবেন। এবং প্রতিদিন জমাবেন সেটাও জানাবো। আগে বলে রাকি এটা বাংলালিংকের একটি অফার যেটা বহু আগের থেকে চলে আসছে । সো এটা কোনো আজেবাজে ট্রিক্স না। এটা সম্পূর্ন সেইভ একটা ট্রিক্স। আপনারা ইচ্ছা করলে এটা নিশ্চিন্তে করতে পারেন। মানে এই টিক্স এপ্লাই করতে পারেন। 

যাই হোক সর্বপ্রথম আপনাকে বাংলালিংক ই সেলফ কেয়ারে গিয়ে একটা একাউন্ট করতে হবে। Self Care এ একাউন্ট করার লিংক: https://eselfcare.banglalink.net  এখানে গিয়ে সর্ব প্রথম আপনি ক্রিয়েট এ একাউন্ট এ ক্লিক করে করে আপনার একাউন্ট তৈরি করবেন। তারপর সেখানে আপনার নাম ঠিকানা ইমেল দিয়ে প্রফাইল কম্পিলিট করবেন। প্রফাইল কম্পিলিট করার সাথে সাথে আপনাকে ৫০০ মেগাবাইট ফ্রি ইন্টারনেট দিবে কম্পানি। যদি অনেক সময় ফ্রি ৫০০ এমবি দিতে দেরি করে তারপরও ২-১ ঘন্টারমধ্যেই আপনাকে তা দিয়ে দিবে। 

প্রথম দিন ৫০০ মেগাবাইট পাওয়ার কারনে আপনি ফ্রিতে ২৫ এমবি পাবেন না। কিন্তু পরের দিন ঠিক রাত ১২ টার পরে আবার সেলফ কেয়ারে লগইন করলে ২৫ মেগাবাইট ফ্রিতে পাবেন। এখন ঘটনা হচ্ছে এটাকে কিভাবে পুজি করে ফ্রিতে ইন্টারনেট চালাবেন। তাদের জন্য বলে রাখি, প্রতি ২৫ মেগাবাইটরে মেয়াদ ৩ দিন পর্যন্ত। এবং আপনি যখন প্রতিদিন লগইন করবেন তখন আপনাকে আবার ২৫ মেগাবাইট করে দিবে। এবং সেই সাথে আবা্র ৩ দিন যুক্ত হবে। অর্থাত ১ দিন করে বাড়তে থাকবে মেয়াদ। এখন যদি আপনি ১ সপ্তাহ ইন্টারনেট না চালান। তাহলে প্রতিদন ২৫ মেগাবাইট করে যুক্ত হয়ে আপনার মেগাবাইটের পরিমান দাড়াবে ৭*২৫=  ১৭৫ মেগাবাইট। এভাবে আপনি মেগাবাইট জমিয়ে ৬-৭ জিবি আনলিমিটেড জিবি তৈরি করতে পারেন। 

ট্রিক্সটা প্রথম দিকে অনেকটা পছন্দ না হলেও যখন ৩০ দিনের জন্য চিন্তা করবেন তখন বুঝতে পারবেন বেশ ভালো পরিমান লাভবান হবেন। ২৫*৩০ অর্থাত প্রতি মাসে ৭৫০ মেগাবাইট সম্পূর্ন ফ্রি। অতএব ফ্রি জিনিস কেন মিস করবেন বলেন। সাধারন মেগাবাইট কিনতে কিনতে সবাই হাপিয়ে যায়। অযথা এক টাকার মেগাবাইট না কিনে এবার এটাকে বুদ্ধ দারা কাজ করুন। আশাকরি দারুন কাজে লাগবে আইডিয়াটা। 

আর আপনি চাইলে আপনার ৫ টি সিমেই একই কম্পিউটার থেকে একাউন্ট করে লগ ইন করতে পারবেন, সে ক্ষেত্রে কোনো সমস্যা হবে না। একবারেই নিশ্চিন্তে চালাতে পারবেন। আর অটো লগইন সেভ অপশন থাকলে ত আরো ভালো সহজে আপনি আপনার নাম্বারও প্রতিদিন লিখতে হবে না। অটোমেটিক যাষ্ট নাম্বারে বসে লগইন হবে। এ পদ্দতিতে আপনি আরো সহজে কাজ মেগাবাইট নিতে পারবেন। কষ্ট কম হলো। 

আর যারা মোবাইল ফোনে এপস দিয়ে লগইন করতে চান তাদের অবশ্যই সেলফকেয়ার এ লগইন করতে হবে। সরি সেলফ কেয়ার ডাউনলোড করত হবে। অনেকে মতাই বাংলালিংক এপস ডাউনলোড করেন । সেক্ষেত্রে হবে না। যারা সেলফকেয়ারে সাইন আপ করতে পারেন না। তাদের জন্য আমি ভিডিও বানিয়েছি। আপনারা ভিডিও দেখে এখন সহজে নিজেই সাইন আপ মানে প্রফাইল ক্রিয়েট করতে পারবেন। আপনাদের সুবিধার্তে আমি নিচে ভিডিও লিংক টি দিয়ে দিচ্ছি। 

ভিডিও লিংক: https://www.youtube.com/watch?v=Obb88-GUqBE


Post a Comment

0 Comments