Driver Pack Solution Offline Installer টরেন্ট মাধ্যমে ডাউনলোডের নিয়ম


যারা ল্যাপটপ পিসির নির্দিষ্ট মডেলের ড্রাইভার খুজে হারিয়ে ফেলেন তাদের জন্য শেষ ভরসা হলো Driver Pack Solution এই সফটওয়ার। অনেকে এক্ষেত্রে অন্যান্য সফটওয়ার  কিন্তু এই সফটওয়ারটি দিয়ে ড্রাইভার ইনসটল করতে ইন্টারনেট প্রয়োজন হয়। তার এই একটা সমাধান হলো Driver Pack Solution Offline Installer কিন্তু এটার যে সাইজ তা ইন্টারনেট থেকে ডাউনলোড করা কঠিন। 

কারন এটা প্রায় ২৩ জিবির ফাইল। যেটা টরেন্ট ব্যাতিত অনেকেই ডাউনলোড করতে চায় না। কারন টরেন্ট যেমন অনেক মানুষের প্রিয় তেমন অনেক মানুষের অপ্রিয়। কারন টরেন্টে অনেকে ফূল সিড বা স্পিড পায় না। যেটা একটা অন্যতম কারন। তারপরও টরেন্টে কিছু আপডেট ফাইল পাওয়া যায় যার কারনে টরেন্টে দিয়ে ডাউনলোড করাও বেশ সুবিধা । কিন্তু অনেকেই এই টরেন্ট দিয়ে ডাউনলোড করার সিস্টেম জানেন না। জ্বি তাদের জন্য আমি আজ দেখাবো কিভাবে টরেন্ট দিয়ে ড্রাইভার প্যাক সলিউশন অফলাইন ইন্সটলার ডাউনলোড করবেন। 

কেন আমরা অফলাইন ইন্সটলার ই চয়েস করবো? আমাদের সবার কাছে সবসময় ইন্টারনেট কানেকশন থাকে না। আমরা অনেকেই লোকের কম্পিউটারের ড্রাইভার সমস্যাও সমাধান করতে যাই। 
সবসময় হাতের কাছে ইন্টারনেট কানেকশন না থাকার জন্য ঝামেলা হয়। তাই আপনাদের সবার জন্য নিয়ে এসছি ড্রাইভার প্যাক সলিউশনের ফুল অফলাইন ভারশন সম্পূর্ন লেটেষ্ট ভারশন । 

আজ আপনারা দেখবেন কিভাবে টরেন্ট এর মাধ্যেমে Driver Pack Solution Offline Installer ডাউনলোড করবেন। এর জন্য আপনাদের প্রয়োজন U Torrent Software। এর পর আসছি বাকি কাজে। কিভাবে ডাউনলোড করবেন এবং কিভাবে সেভ করবেন সেটাও আজ দেখাবো। তার আগে আপনাদেরকে জানিয়ে রাখি যে এটাকে পিসি দিয়ে ডাউনলোড এর পরিকল্পনা করে রাখুন। এবং যেন কারেন্ট যেন না যায় সেদিকে লক্ষ রাখবেন। কারন কারেন্ট গেলে পরবর্ততিতে ভালো সিড পাওয়া কষ্ট হবে। অাপনার কানেকশন যদি ওয়াইফাই হয় তবে ডাউনলোডের দিন সবাইকে ডিসকানেক্ট করে রাখুন। এতকরে ডাউনলোডে ভালো স্পিড পাবেন। আর যেহেতু ডাউভার প্যাক সলিউশন ২৩ জিবির বেশি সেহেতু আপনার পিসির ড্রাইভৈ যেন ২৩ জিবির বেশি যায়গা থাকে সেটা নিশ্চিত করুন। আর যেহেতু বড় ফাইল সেহেতু আপনার আইএসপি স্পিড অনুষারে ২৪ ঘন্টা লাগতে পারে। অতএব পিসিকে প্রেসার না দিয়ে যাষ্ট ডাউনলোডে দিয়ে রাখুন। 

যারা কারেন্ট যাওয়া সমস্যায় ভুগেন তারা আমার WGP Mini UPS এর পোষ্ট টি দেখে আসতে পারেন। মানে যদি কারেন্ট যাওয়ার কারনে আপনার ওয়াইফাই অফ হয়ে যায় তাহলে আপনি মিনি ইউপিএস এর মাধ্যমে কারেন্ট গেলেও ৭-৮ ঘন্টা নিশ্চিন্তে ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। পোষ্ট টি এই ওয়েবসাইটেই পাবেন। কষ্ট করে একটু খুজে দেখুন। 

অনেকে রয়েছে যারা টরেন্ট সম্পর্কে জানে না। তারাও এই ভিডিও টি দেখলে ডাউনলোড করা বুঝে যাবেন। সেজন্য আপনাদের কাছে অনুরোধ আপনারা ভডিও টি সম্পূর্ন দেখবেন। অনেকে ভিডিও টেনে টেনে দেখেন তারা গুরুত্বপূর্ন ইনফরমেশন মিস করতে পারেন। আর চ্যানেল টি সাবস্ক্রাইব করে বেল বাটন টি অব্যশই চাপ দিবেন। তাহলে পরবির্তী কোনো ভিডিও ট্রিক্স মিস হবে না। এচাড়াও কোনো প্রয়েঅজন হলে সরাসরি ফেসবুক পেজে নক দিয়ে রাখুন। ধন্যবাদ। 

ভিডিও লিংক: https://www.youtube.com/watch?v=cCPZk7IonuQ




Post a Comment

0 Comments