Open Source লাইসেন্স সহ জিটিএ 5 ডাউনলোড করুন

হ্যালো সবাইকে। আজ আমি আপনাদের জন্য একটি বিশেষ গেমস নিয়ে এসছি। এই গেমস টি আপনাদের অনেকের ই পছন্দ হবে। যারা গেমস খেলতে ভালোবাসেন তাদের জন্য আজেকের আর্টেকেল। গেমস খেলতে যে পরিমান মজা সেটা কেউ যদি না খেলে তাহলে সে নিজে বুঝবে না। তাও সেটা যদি GTA Vice City অথবা GTA 5 হয় । সেই লেভেলের মজা পাবেন। অসাধারন গ্রাফিক্স  ও একশন এডভেন্চার চ্যালেঞ্জিং গেমস গুলোর মধ্যে অন্যতম গেমস হলো এটা। 

আগে GTA এর সকল বিষয় জেনে আসা যাক। তারা এখন পর্যন্ত কি কি গেমস ভার্সন বের করেছে। 

গ্র্যান্ড থেফট অটো, যার সংক্ষিপ্ত রূপ GTA, একটি ব্রিটিশ ভিডিও গেমস যা ডেভিড জনস এবং মাইক ডেইলি তৈরি করেছেন, তারপর দুই ভাই স্যাম এবং ড্যান হাউসার এবং যাখ্রি ক্লার্ক। এটি আসলে রকস্টার নর্থ দ্বারা ডেভেলপড করা এবং রকস্টার গেমস দ্বারা প্রকাশিত একটি জনপ্রিয় গেমস।

তাদের প্রথম গেমস রিলিজ: গ্র্যান্ড থেফট অটো এবং তারিখ: ২১ অক্টোবর, ১৯৯৭
তাদের লেটেস্ট গেমস রিলিজ: গ্র্যান্ড থেফট অটো ৫এবং তারিখ: ১৭ সেপ্টেম্বর, ২০১৩

তারা সাধারন অ্যাকশন-অ্যাডভেঞ্চার টাইপের গেমস গুলি বেশি বানিয়ে থাকে। 

তার আগে আপনি দেখুন আপনি যা খুজছিলেন তা কি নিচের টপিক গুলোর সাথে রিলেটেড? 
  • বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড
  • GTA Vice City bangla
  • গ্র্যান্ড থেফট অটো ৫
  • গ্র্যান্ড থেফট অটো ৪
  • বাংলা ভাইস সিটি গেম ডাউনলোড pc
  • Vice City download for Windows 10
  • GTA Vice City Stories
রকস্টার উত্তর এর ডিজাইন করা রকস্টার গেমস দ্বারা প্রকাশিত এটি প্লেস্টেশন ২ এর জন্য  ২৭ শে অক্টোবর, ২০০২ এ উত্তর আমেরিকাতে প্রকাশ হয়েছিলো এবং প্রতিবছর সেগুলো বিক্রিতে সবচ্চ স্থান অধিকার করেছিলো  এই সাফল্যের পরে, ইউরোপ, অস্ট্রেলিয়া এবং জাপানে প্রকাশনা দেখে এবং পিসি এবং এক্সবক্সে তা পাওয়া যেত। তারপর, রকস্টার স্টেডিয়ামটি তার অতীতের, জিটিএ ৩ এর সাথে গেমটি করেছিল এবং এটি এক্সপ্লোরের জন্য গ্র্যান্ড থেফট অটো ডাবল প্যাক হিসাবে বিক্রি হয়েছিলো এবং সর্বশেষ এটি ১০ ​​বছরের উদযাপন হিসাবে ৬ ডিসেম্বর ২০১২ তে আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য পাবলিশ হয়েছিলো। এপ্রিল ২০১৫ পর্যন্ত, জিটিএ ভাইস সিটি আমেরিকার সর্বকালের চতুর্থ সর্বোচ্চ বিক্রি হওয়া প্লেস্টেশন ২ গেম। 

কিন্তু দুখের বিষয় এসকল গেমস এর ফুল ভারশন ডাউনলোড লিংক খুজে পাওয়া যায় না । আবার অনেকে FTP থেকে ডাউনলোড করতে পারেন না। তাদের জন্য এটা একটা সমস্যা। তাদের জন্য আজকে নিজেই আপলোড করে দিলাম Grand Theft Auto V Full Version। তবে অবশ্যই এটা ওপেন সোর্স এর আন্ডারে । অতএব এটা সম্পূর্ন ফ্রি/ উনমুক্ত। অতএব কেউ টেনশন নিবেন না। এবং এটা সম্পূর্ন ভাইরাস ফ্রি একটি গেমস। অতএব আপনারা সম্পূর্ন ফ্রিতে এটা ডাউনলোড করতে পারেন। 

এখন  আপনারা শান্তিমত ডাউনলোড করে নিতে পারবেন। কোন এড নেই। আর গুগল ড্রাইভের ড্রাইভের হাই স্পিড ডাউনলোড লিংক। তাই ডাউনলোডে ফুল স্পিড পাবেন। ডাউনলোড লিংক নিচে ফলো করুন।


Post a Comment

2 Comments

  1. গেমস টা ২ টা ফাইল মিসিং হইয়ে যাই, যার কারণে ইনস্টল হই না।

    ReplyDelete
  2. You also can earn free spins within the slot video games themselves! Keep a watch out in your chance to earn these bonus free spins. House of Fun free classic slots are what you image 우리카지노 of when suppose about|you consider|you concentrate on} conventional fairground or Vegas slots machines. These kinds of free slots are the right choice for casino traditionalists. The world of free online slot video games is continually evolving, with model new video games being launched a daily basis}.

    ReplyDelete