Walton Primo RM4 রিভিউ ভিডিও এবং ফিডব্যাক ইনফরমেশন

সবাইকে শীতের সুভেচ্ছা এই ত কয়েকদিন আগে আমাদের বাংলাদেশি কম্পানি একটি দারুন মোবাইল ফোন নিয়ে এনছে । যার নাম WALTON PRIMO RM4। অল।প টাকায় যারা মোবাইল ফোন কিনতে চান তাদের জন্য বেষ্ট চয়েজ হলো এই ফোন টি। ফোনটির বর্তমান মূল্য হলো ১০৫৯৯ টাকা। ফোন টি প্রি অর্ডার মূল্য ৯৫৯৯ টাকা। অর্থাত প্রায় ১০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে । সেই জন্য আমিও এই অফার টি মিস করলাম না। কিনে ফেল্লাম। প্রি অর্ডারে । 

ফোন টি আমার হাতে আসতে প্রায় ১ মাস মত সময় লেগেছে। এবং আমি ফোন টি ওয়ালটন ই প্লাজা থেকে কিনেচিলাম। আমার কাছে ফোনের ওভার অল কোয়ালিটি ভালোই লেগেছে। যদি ফো টিতে কিছু কিছু সমস্যা আমার কাছে গুরুত্বপূর্ন মনে হয়েছে। তবে তার আগে আপনাদের ই প্লাজার কিছু বিষয় নিয়ে আলোচনা করবো।

যারা ওয়াল্টন ই প্লাজা থেকে পন্য ক্রয় করেন তারা ত এটা সম্পর্কে অনেকটাই জানেন। কিন্তু যারা ই প্লাজা সম্পর্কে জানেন না তাদের জন্য আজকের লেখা। ই প্লাজাতে অনলাইন প্রি অর্ডারের ক্ষেত্রে আপনাকে অবশ্যই মাথায় রাখতে হবে। আমরা জানি যে প্রি অর্ডার করতে ১০০০ টাকা অগ্রিম, দিতে হয়। কিন্তু এই প্রি অর্ডার যদি আপনি অনলাইন থেকে করেন তাহলে আপনি কোন টাকা ছাড়াই অনলাইন প্রি অর্ডার করতে পারবেন। তবে যদি আপনার ডেরিভারি পয়েন্ট আপনার নিকটস্থ ওয়াল্টন প্লাজা হয়ে থাকে। তাহলে আপনাকে নিজে খোজ রাখতে হবে কবে প্রি অর্ডারের ফোন আসবে। কারন যেহেতু আপনি সম্পূর্ন বিনামূল্যে অগ্রিম টাকা ছাড়াই প্রি অর্ডার করেছেন  সেহেতু আপনার নামে বার কোড সহ কোনো প্রডাক্ট আসবে না। কিন্তু যদি আপনি সরাসরি প্লাজা থেকে অথবা অনলাইনে প্রি অর্ডারে অগ্রিম ১০০০ টাকা পেমেন্ট করতে তবে আপনার প্রডাক্ট টি আপনার নামেই বারকোড সহই আসত এবং আপনার নিকটস্থ প্লাজাতে আসলে তারা আপনাকে ফোন দিয়ে জানিয়ে দিবে। 

যারা অনলাইন থেকে প্রি ার্ডার করে থাকেন তারা বিষয়টি অবশ্যই মাথায় রাখবেন। কারন প্রি অর্ডারে অনেক মানুষ ভুল করে থাকে যা তাদের জানা প্রয়োজন। আমার ক্ষেত্রে আমি যে অসুবিধার সমস্যার সম্মুখিন হয়েছিলাম তা হলো। যেহেতু আমি প্রি অর্ডারে ই প্লাজে কোনে টাকা দেই নি। তাই আমার নামে বার কোড সহ নির্দিষ্ট কোনো প্রডাক্ট আসে নি। সেই জন্য আমাকে অপেক্ষা করতে হয়েচিলো ঢাকা থেকে প্রডাক্ট আসা পর্যন্ত। কারন আমি নিজেও জানতাম না। তাছাড়া আমার কাংক্ষিত প্রডাক্ট টি র কালার মিলছিলো না। সেজন্য নাইট ব্লু বালার টি তারা ঢাকা থেকে তালা আদা ভাবে আমাকে সেন্ড করেছে কাষ্টমার কেয়ারে কম্পেলেইন করার পর। 

বুঝতেই পারছেন কত ঝাক্কি ঝামেলার পর আমি আপনাদেরকে Walton Primo RM4 এর ভিডিও তৈরি করেছি। আমি ডিভাইস টি নিয়ে বেশ কিছু মন্তব্য করেছি যেমন ডিভাইস টির প্রসেসর কেমন ব্যাটারি কেমন, কেমন স্লো করে। কি কি সুবিধা পাবেন। কি কি অসুবিধা পাবেন। তারপরেও আলি লিখেও কিছু বিষয় বুঝিয়ে দেয়ার চেষ্টা করেছি। 

Walton Primo RM4 Full Specifications

First Release: November 2020

Color: Dark Green, Night Blue, Black

Connectivity: Network2G, 3G, 4G (VoLTE)

SIM: Dual Nano SIM WLAN, Wi-Fi hotspot

Bluetooth v4.0 , GPS A-GPS

Radio: FM, recording USB v2.0

Body Style: Minimal Notch

Material: Glass front, plastic body

Dimension: 167 x 77.6 x 10.1 millimeters

Weight: 214 grams

Display Size: 6.5 inches

Resolution: HD+ 1600 x 720 pixels

Technology: IPS Touchscreen

Features: Multitouch, 2.5D curved glass

Back Camera Resolution: Triple 13+5+0.3 Megapixel

Features: BSI, PDAF, LED flash, f/2.0, 1/3.06″, ultrawide, depth, HDR & more

Video Recording: Full HD (1080p)

Front Camera: 8 Megapixel

Battery: Lithium-polymer 5950 mAh (non-removable)

Fast Charging:10W Fast Charging

Reverse Charging: Performance  

Operating System: Android 10

Chipset: MediaTek Helio A25 (12 nm)

RAM: 4 GB

Processor: Octa-core, 1.8 GHz (Cortex-A53)

GPU: PowerVR GE8320

Storage ROM: 64 GB

MicroSD Slot: up to 256 GB (dedicated slot)

Sound: 3.5mm Jack

Features Loudspeaker

Manufactured by Walton

Made in Bangladesh

এখন আরো বিস্তারিত জানতে ভিডিটি দেখুন। আপনাদের সবার জন্য ভিডিও টি লিংক টি উনমুক্ত করা হলো: https://www.youtube.com/watch?v=f0tXr4hteEY




Post a Comment

0 Comments